Breaking News
Home / বিনোদন / লকডাউনে থেমে নেই বিয়ে থেমে নেই নাচ ভাইরাল অশ্লীল ভিডিও
লকডাউনে থেমে নেই বিয়ে থেমে নেই নাচ ভাইরাল অশ্লীল ভিডিও
লকডাউনে থেমে নেই বিয়ে থেমে নেই নাচ ভাইরাল অশ্লীল ভিডিও

লকডাউনে থেমে নেই বিয়ে থেমে নেই নাচ ভাইরাল অশ্লীল ভিডিও

সোশ্যাল মিডিয়া এমন এক প্লাটফর্ম যেখানে ভালো খারাপ উভয় দিক রয়েছে। সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে কেউ কেউ নিজের প্রতিভা বিকাশের মধ্য দিয়ে জনপ্রিয় হয়ে উঠছে। ফেসবুক মিডিয়া ইউটিউব এর কলানে মানুষ নানা ভাবে নানান কিচ্ছু খুব সহজেই ভাইরাল করতে পারছে ।

তবে গ্রামের বিয়েতে এইসব বাদেও অনেক মজা হয়ে থাকে । গোছল করানো গান বাজনা নাচানাচি খেলাধুলা আরও অনেক কিছু। এইসব পুরাতন কাহিনি গুলো ফেসবুক মিডিয়া ইউটিউব এর কল্যাণে সারা দেশের মানুষ দেখতে পারছে জানতে পাড়ছে।

কিন্তু কিছু কিছু বিয়ের মধ্যে আনন্দ নামে চলে অশ্লীলতা মাখা মাখি । তার কারন হলো ভাবি দেবর নামে যেই নোংরামি করে ‍এটা কোন মতে মেনে নেওয়া যায় না। আবার বন্দ বান্দব ইত্যাদি আরো অনেকে করে বিভিন্ন খারাপ কাজ যা কি না সমাজ বহিরবোত । ‘

তাই এখন কার বিয়েতে আগের মত এতো আনন্দ আর খুজে পাওয়া যায় না । আগে গ্রামের বিয়ে মানে অনেক আনন্দ বাজি মাত । যা কি না বর্তমানে সব যে হারিয়ে যাচ্ছে ।

আরও পড়ুন : পরিচয় মিললো ভাইরাল সেই জুটির, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় টম ইমাম ও মিষ্টি ইমাম নামের এক যুগলের বিবাহবার্ষিকীর ছবি। স্বামীর সাথে স্ত্রীর বয়সের পার্থ

ক্য কিছুটা বেশি হওয়ায় আলোচনা সমালোচনার মুখে পড়তে হয় এ জুটিকে। বিষয়টি নিয়ে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান নাগরিক টম ইমাম। নিজের ও তার স্ত্রীর ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ায় বিরক্ত প্রকাশ করেছেন তিনি।

শুক্রবার রাতে নিজের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে নিষেধ করেছেন। ফেসবুকে টম ইমাম লিখেছেন, কয়েকদিন যাবত লক্ষ্য করছি, অনেক লোকজন আমাকে এবং আমার স্ত্রীর ফেসবুক আইডি থেকে স্ক্রিনশট দিয়ে অনেক ছবি ভাইরাল করছেন।

সাথে অনেক খারাপ মন্তব্যও করেছেন। এগুলো কি আপনাদের ঠিক হলো? তিনি আরও লিখেছেন, অনেকেই জানতে চাচ্ছেন-কে টম ইমাম? তাহলে বলি-আমি একজন বাংলাদেশি বংশোদ্ভূত আমেরিকান নাগরিক। আমার আগের স্ত্রী আমেরিকান নাগরিক ছিলেন

এবং সে ১০ বছর ধরে অসুস্থ থাকার পর ২০১১ সালের মারা যায়। এরপর আমি আমার সন্তানদের মানুষ করার জন্য আর বিয়ে করিনি। সব মিলিয়ে ২০ বছর আমি ত্যাগ করেছি। তারপর আমি বাংলাদেশি একজনকে বিয়ে করি।

টম আরও লিখেছেন, আমি আমার স্ত্রীকে ভালোবাসি এবং সেও আমাকে ভালোবাসে। ভালোবাসার কোন বয়স নেই। ভালোবাসা অন্ধ হয় যদি আপনি কাউকে হৃদয় থেকে ভালোবাসেন। দয়া করে আমি যেমন আপনার পরিবারকে শ্রদ্ধা করি তেমন আমার পরিবারকে শ্রদ্ধা করুন।

জানা যায়, টম ইমাম ও স্ত্রী মিষ্টি ইমাম দুজনই বাংলাদেশি নাগরিক। টম বাংলাদেশেই শিক্ষা জীবন শেষ করে আমেরিকা পাড়ি জমান। বর্তমানে তিনি সেখানকার নাগরিক এবং সেখানে স্থায়ীভাবে বসবাস করছেন।

টম ইমাম এইচএসসি পাস করেন পটুয়াখালী জুবেলী হাইস্কুল থেকে। এরপর ১৯৭৮-১৯৮২ শিক্ষাবর্ষে রাজধানীর শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েশন শেষ করেন।

About Daily Roxi

Check Also

চেহারায় বয়সের ভাঁজ মুছে ফেলতে; করলার ৪ ব্যবহার!

চেহারায় বয়সের ভাঁজ মুছে ফেলতে; করলার ৪ ব্যবহার!

চেহারায় বয়সের ভাঁজ- বয়স কেবল সংখ্যামাত্র! এমন দা’বি কি জো’রের স’ঙ্গে ক’রতে পারেন আপনি? না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *