Breaking News
Home / রাজনীতি / ছেলেকে নিয়ে ব্যবসায় নামলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস
ছেলেকে নিয়ে ব্যবসায় নামলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস
ছেলেকে নিয়ে ব্যবসায় নামলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

ছেলেকে নিয়ে ব্যবসায় নামলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস

ভক্ত-অনুরাগীরা তাকে ঢাকাই সিনেমার কুইন বলে ডাকেন। একটা সময় দেশের সিনেমা হলগুলোতে তারই রাজত্ব ছিলো। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে বছরের পর বছর সুপারহিট সব ছবি তিনি উপহার দিয়েছেন।

অনেকদিন হলো নতুন কোনো সিনেমা নেই তার। বেশকিছু সিনেমাতে কাজ করা হলেও কোনোটিই মুক্তি পায়নি। মুক্তির অপেক্ষায় আছে এই নায়িকার `শশুরবাড়ি জিন্দাবাদ-২’, ‘প্রিয় কমলা’ নামের ছবিগুলো।

তবে বছর শেষে অন্যরকম এক সুখবর জানালেন অপু। তিনি সম্প্রতি প্রযো’জক হিসেবে যাত্রা শুরু করেছেন। বাংলাদেশ চলচ্চিত্র প্র’যোজক ও পরিবেশক সমিতির সদস্যপদও নিয়েছেন।

বুধবার (৩০ ডিসেম্বর ২০২০) প্রযোজক হি’সেবে ‘সদস্য’পদ হাতে পান অপু। তিনি তার ছেলে আব্রাম খান জয়ে’র নামে প্রযোজনা প্রতি’ষ্ঠান খুলেছেন। নাম ‘অপু-জয় প্রোডা’কশন হাউজ’।

২০২১ সালে এই প্রযোজনা প্রতিষ্ঠানের বিশ্বমানের সিনেমা নির্মাণ হবে বলে আশ্বাস দিয়ে অপু বলেন, ‘প্রযো’জক সমি’তির সদস্য হয়েছি। শীঘ্রই নতুন সুখবর দেবো। অনেক পরিকল্পনা আছে সিনেমা প্রযোজনা নিয়ে। নতুন বছরটি নতুন করে শুরু করতে চাই।’

এ’দিকে প্র’যোজক স’মিতির সে’ক্রেটারি শা’মসুল আলমও অপুর প্র’যোজ’ক সমি’তির সদ’স্য হওয়ার বিষ’য়টি নি’শ্চিত করেছেন। তিনি জানান, অপু বিশ্বাস প্রযোজক ও পরি’বেশক সমি’তির সদস্য হওয়ার আবেদন করেন কিছুদিন আগে।

বুধবার স’মিতির বর্তমান ক’মিটির সি’ন্ধা’ন্তে অপু বিশ্বাসকে সদ’স্যপদ দেওয়া হয়েছে। প্রসঙ্গত, ২০১৮ সালের ১২ মার্চ বি’বাহবি’চ্ছেদ হয় শাকিব খান ও অপু বিশ্বাসর।

সাবেক এই তারকা দম্পতির একমাত্র পুত্র সন্তান আ’ব্রাম খান জয়। ব’র্তমানে সিনে’মাসহ নানা রকম মডেলিং ও কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অপু বিশ্বাস। গেলো বছরের শেষ’দি’কে তিনি শুরু করেছেন সর’কারি অ’নুদানের সিনেমা ‘ছায়া’বৃক্ষ’র শ্যুটিং। বন্ধন বিশ্বাস পরি’চালি’ত এই সিনেমায় অপুর নায়ক নিরব।
– জাগোনিউজ২৪

About Daily Roxi

Check Also

টিক টক করতে গিয়েত পুকুরে উল্টে পড়লেন যুবতী নেটদুনিয়ায় ভিডিও ভাইরাল

টিক টক করতে গিয়েত পুকুরে উল্টে পড়লেন যুবতী নেটদুনিয়ায় ভিডিও ভাইরাল

আপনার সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু এমন ভিডিও দেখে থাকি যেগুলি তুমুল ভাইরাল হয়ে যায়। বর্তমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *